Tork Motors (2024) ভারতের বাজারে নিয়ে আসলো পাওয়ারফুল ইলেকট্রিক বাইক Tork Kratos X, কবে থেকেই আপনারা বুক করতে পারবেন ও দাম দেখে নিন।

ভারতের বাজারে টু হুইলার ইলেকট্রিক বাইক অনেক এসেছে, এর মধ্যে Tork Motors ভারতের বাজারে একটি নতুন শক্তিশালী ইলেকট্রিক বাইক লঞ্চ করল, Kratos X এই বাইকটি মাত্র এক ঘন্টায় ফুল চার্জে ১২০ কিলোমিটার পর্যন্ত হামেশায় যেতে পারবে। Tork Kratos X মার্চ ও এপ্রিল মাসের মধ্যেই ভারতের বাজারে লঞ্চ হবে বলে আশা করা যাচ্ছে। ভারতের বাজারে Kratos X এর দাম প্রায় 1.80,000/- থেকে 1,90,000 লাখ টাকা।

Tork Kratos X

Tork Kratos X এই বাইকটি আপনারা অর্ডার করতে পারবেন মাত্র 999 টাকার বিনিময়ে, এছাড়াও এই ইলেকট্রিক বাইকটির কি কি ফির্চাস যুক্ত করেছে সংস্থা ? কবে থেকে আপনারা এই বাইকটি অর্ডার করতে পারবেন এই সমস্ত কিছু নিচে বিস্তারিত হয়েছে –

ভারতের বাজারে Tork Motors দুর্দান্ত ফির্চাসের সঙ্গে ভারতের বাজারে লঞ্চ করলো Tork Kratos X, ভারতের বাজারে এখন অনেক ইলেকট্রিক বাইক লঞ্চ হয়েছে কিন্তু টার্ক মোটরস তার এই নতুন ইলেকট্রিক মোটরসাইকেলে দূর্দান্ত পাওয়ার যুক্ত করে লঞ্চ করেছে। Kratos X মাত্র ১ ঘন্টার ফুল চার্জে ১২০ কিলোমিটার পর্যন্ত চলবে।

Tork Kratos X Full Specifications :-

Kratos X একটি LED হেডলাইট সহ শার্প বডি ওয়র্কও দেওয়া হয়েছে এই মোটরসাইকেলটিতে।

Tyre and Brake (ব্রেক এবং চাকা) :-

Tork Kratos X এই মোটরসাইকেলটিতে ডাবল ডিস্ক ব্রেক সহ টিউবলেস টায়ার দেওয়া হয়েছে,

Rear Tyre – 431.8mm
Front Tyre – 431.8mm

Engine and Transmission :-

Kratos X এই বাইকটি একটি ইলেকট্রিক মোটর বাইকস, এর মোটর পাওয়ার ক্ষমতা 9000W এবং মোটর IPreting IP67 , এর ব্যাটারি সংখ্যা দেওয়া হয়েছে দুটি। এই বাইকটির সর্বোচ্চ গতিবেগ হবে 105 কিমি প্রতি ঘন্টায়, এছাড়াও এই বাড়িটি একবার ফুল চাষ করার পরে 120 কিলোমিটার মাইলেজ দিতে পারবে।

Tork Kratos X Price in India And Lounch Date :-

Tork Kratos X এই ইলেকট্রিক মোটরসাইকেলটি ভারতের বাজারে এপ্রিল (2024) মাসের মধ্যেই লঞ্চ হতে পারে এই রকম টাই আশা করা যাচ্ছে যার দাম ভারতের বাজারে 1.80.000/- থেকে 1.90.000/- মধ্যে হতে পারে।

আরো পড়ুন-

Realme Narzo 70 Pro 5g: কম দামে রিয়েলমি নতুন ফোন । থাকছে আর্কষনীয় ফির্চাস ।।

Kratos X 999 টাকায় বুকিং কোথা থেকে করতে পারবেন ?

কোম্পানি পুনে, মুম্বাই ,হায়দ্রাবাদ ও দিল্লি চেন্নাই মার্কেটে এই মোটরসাইকেলটি অ্যাভেলেবেল করে দিয়েছে মাত্র ৯৯৯ টাকায় প্রী বুকিং করতে পারবে গ্রাহকরা। পরবর্তীতে কিছু সময় পর শহরের সমস্ত এলাকায় এই অফারটি লঞ্চ করা হবে।

প্রসঙ্গত, সমস্ত রাইডিং প্রেমীরা এই বাইকটি অর্ডার করতে পারেন এই বাইকটি রাইডিং করার ক্ষেত্রে খুবই উপযোগী হবে এরকমটাই মনে করা হচ্ছে আপনারা যারা যারা এই বাইকটি নেবার উপযোগী হবে এরকমটাই মনে করা হচ্ছে আপনারা যারা যারা এই বাইকটি অর্ডার করতে চান তারা অবশ্যই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে নজরে রাখবেন।

Leave a Comment