Realme Narzo 70 Pro 5g: কম দামে রিয়েলমি নতুন ফোন । থাকছে আর্কষনীয় ফির্চাস ।।

Realme Narzo 70 Pro 5g এই ফোনটি লঞ্চের কথা ঘোষণা করেছে সংস্থা খুব তাড়াতাড়ি ভারতের বাজারে আসতে চলেছে realme-এর এই স্মার্টফোনটি । এই মার্চ মাসের মধ্যেই ফোনটি ভারতে লঞ্চ হতে পারে এরকমটাই ঘোষণা করেছে সংস্থা, তবে নির্দিষ্ট তারিখ এখনো পর্যন্ত ঘোষণা করা হয়নি। আশা করা যাচ্ছে এই মার্চ মাসের 28 তারিখে ভারতে লঞ্চ হতে পারে এই স্মার্টফোনটি।

Realme Narzo 70 Pro 5g

Realme অফিশিয়াল ওয়েবসাইটে Realme Narzo 70 Pro 5g ফোনের মাইক্রোসাইট অনুসারে বা যে টিজার ভিডিও প্রকাশ করা হয়েছে সেখানে দেখা গিয়েছে যে এই স্মার্টফোনটি ব্যাকপ্যেনেলে উঁচু ও বড় বৃত্তাকার মডিউল সহ মাঝ বরাবর দেওয়া হয়েছে ট্রিপল ক্যামেরার সেটআপ এবং একটি এলইডি ফ্ল্যাশও (LED Flash) থাকছে। এখানে ক্যামেরায় অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) ফির্চাস সমর্থন করছে। কোম্পানি এই স্মার্টফোনটিতে একটি ভালো সটওয়্যারের অভিজ্ঞতা ও ভালো একটি ফির্চাস দিয়েছে । সংস্থা যার নাম দিয়েছে এয়ার জেসচার ফির্চাস, অর্থাৎ এই ফোনটি শারীরিক সংস্পর্শ না করেই আপনারা ইশারার মাধ্যমে ফোনটিকে নিয়ন্ত্রণ করতে পারবেন ।

Realme Narzo 70 Pro 5g এই ফোনটি ভারতের বাজেট প্রথম সেগমেন্ট হতে চলেছে, যার ক্যামেরার মধ্যে Sony IMZ890 OIS সেন্সর দেওয়া হয়েছে। এছাড়াও এই ফোনটিতে কি কি ফির্চাস যুক্ত করা হয়েছে ফোনটির ব্যাটারি ব্যাকআপের জন্য ব্যাটারি ক্ষমতা কত দেওয়া হয়েছে, এর দামি বা কত হতে চলেছে, এই সমস্ত কিছু জানতে হলে নিচের প্রতিবেদনটি ভালোভাবে দেখে নিন –

Realme Narzo 70 Pro 5g Full Specifications :-

Prosseor (প্রসেসর) :-

রিয়েলমির এই স্মার্টফোনটিতে Qualcomm Snapdragon 7s Gen 2 চিপসেট সমর্থন করছে, Android 14 অপারেটিং সিস্টেম যোগ দিতে পারে।

Display (ডিসপ্লে) :-

Realme Narzo 70 Pro 5g এই স্মার্টফোনটিতে 6.7 ইঞ্চি অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে দেওয়া হয়েছে যার 120Hz রিফ্রেশ রেট সমর্থন করেছে । ডিসপ্লেতে ফিঙ্গার প্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

আরো পড়ুন-

Samsung F15 5G ভারতে লঞ্চ করা হলো। এই ফোনটির কত দাম রাখা হয়েছে ? কী কী ফির্চাস রয়েছে এক নজরে দেখে নিন।

Cemera (ক্যামেরা) :-

realme তার এই ফোনটিতে প্রাইমারি ক্যামেরা ৫০ মেগাপিক্সেল এবং ৮ মেগাপিক্সেলের আল্ট্রাভায়োলেট ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের মাইক্রো ক্যামেরা রয়েছে । এবং সামনের ফ্রন্ট ক্যামেরা থাকছে ১৬ মেগাপিক্সেল ।

Rear camera – 50 MP + 8 MP +2 MP
Front camera – 16 MP

Battary Power (ব্যাটারি ক্ষমতা) :-

এই স্মার্টফোনটি পাওয়ার ব্যাকআপ এর জন্য ব্যাটারি ক্ষমতা দেওয়া হয়েছে 5000mAh যার 33W ফার্স্ট চার্জিং সমর্থন করেছে, এই স্মার্টফোনটিতে 3.5mm জ্যাক থাকছে।

Storage (স্টোরেজ) :-

এই স্মার্টফোনটিতে 8 GB RAM ও 12 GB RAM এর বিকল্প দেওয়া হয়েছে আর 128 GB Storage ও 256 GB storage Varient থাকতে পারে। এছাড়াও মেমোরি কার্ডের সাহায্যে 1 TB বাড়ানো যেতে পারে।

8 GB RAM +128 GB Storage
12 GB RAM +256 GB storage

Colour Varient (রঙের বিকল্প) :-

Realme Narzo 70 Pro 5G এই ফোনটিতে দুটি রঙের বিকল্প অফার করা হয়েছে, কসমিক ব্ল্যাক (Cosmic Black) ও মার্স অরেঞ্জ (Mars Orange) রঙের বিকল্প দেওয়া হয়েছে।

Realme Narzo 70 Pro 5g Price in India:-

আনুমানিক ভাবে ধরা হয়েছে যে এই স্মার্টফোনটির মূল্য ভারতের বাজারে 18,999 টাকা থেকে 22,999 টাকা হতে পারে।

Realme Narzo 70 Pro 5g এই স্মার্টফোনটি ভারতের বাজারে এই মার্চ মাসে এই লঞ্চ হতে চলেছে লিক তথ্য অনুযায়ী শোনা যাচ্ছে যে মার্চ মাসের 28 তারিখ স্মার্টফোনটি লঞ্চ করা হবে। ফোনটি লঞ্চ হওয়ার সঙ্গে সঙ্গে আপনার ফ্লিপকার্ট (Flipkart) ও অ্যামাজনের (Amazon )মাধ্যমে ফোনটি আপনারা অনলাইন থেকে কিনতে পারবেন । লিক হওয়া সমস্ত তথ্য গুলি আপনাদের কাছে তুলে ধরা হলো পরবর্তীতে যদি কোন আপডেট পাওয়া যায় তা অবশ্যই আপনাদের কাছে এই প্রতিবেদনের মাধ্যমে পৌঁছে দেওয়া হবে।

Leave a Comment