Samsung F15 5G ভারতে লঞ্চ করা হলো। এই ফোনটির কত দাম রাখা হয়েছে ? কী কী ফির্চাস রয়েছে এক নজরে দেখে নিন।

Samsung ভারতে তার নতুন আরেকটি 5g সেট লঞ্চ করল Samsung F15 5G,এই নতুন ফোনটি দুটি ভ্যারিয়েন্ট এর সাথে ভারতে লঞ্চ করা হয়েছে। কোন ভেরিয়েন্টের প্রারম্ভিক মূল্য কত রাখা হয়েছে এবং Sumsung F15 5G ফোনটিতে কি কি নতুন নতুন ফিচারস আপডেট করা হয়েছে, ব্যাটারি ব্যাকআপ কত দেওয়া হয়েছে এই ফোনটিতে সমস্ত কিছু-

Samsung F15 5G

Samsung এর এই ফোনটি আপনারা কবে থেকে অর্ডার করতে পারবেন এবং এই ফোনটি অর্ডারের সাথে সাথে গ্রাহকদের জন্য একটি অফার ও রেখেছে, কি অফার দিয়েছে সংস্থা তা জেনে নিন এবং কোথা থেকে আপনারা এই ফোনটি অর্ডার করতে পারবেন এই সমস্ত কিছুই নীচে দেওয়া হয়েছে –

Samsung Galaxy F15 5G Full Specifications :-

Samsung F15 5G এই ফোনটি ভারতে আজ সন্ধ্যে 7 টা অর্থাৎ 4th March 2024 তারিখ থেকে বিক্রি করা শুরু করেছে সংস্থা । আপনারা চাইলে এই ফোনটি ফ্লিপকার্ট (Flipkart) ও ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে অর্ডার করতে পারবেন, এছাড়াও ফ্লিপকার্টের অফিশিয়াল ওয়েবসাইট ও samsung এর রিটেল ফোন স্টোর থেকেও আপনারা এই ফোনটি কিনতে পারবেন। এই ফোনটি কিনলে সংস্থা গ্রাহকদের জন্য একটি অফার রেখেছে, গ্রাহকরা এই ফোনটি কিনলে 299 টাকা দিয়ে একটি ট্রাভেল অ্যাডাপ্টার কিনতে পারবে।

Display (ডিসপ্লে) :-

Samsung Galaxy F15 5G এই ফোনটিতে একটি 6.5 ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে (6.5 Inch full HD+ Super Amoled display) দেওয়া হয়েছে যা 90Hz রিফ্রেশ রেট সমর্থন করেছে।

Prosseor (প্রসেসর) :-

ফোনটিতে মিডিয়াটেক ডাইমেনসিটি 720 সহ (Media Tek Dimensions 720 and 6100+ Chipset) প্রসেসর দেওয়া রয়েছে। ফোনটি Android 14 অপারেটিং সিস্টেম যোগ রয়েছে। Micro SD card এর সাহায্যে ফোনের স্পেস 1 TB পর্যন্ত বাড়ানো যাবে। Samsung s এই ফোনটি Android 18 পর্যন্ত সফটওয়্যার আপডেট দেওয়া যাবে এরকমটাই জানিয়েছে সংস্থা ।

আরো পড়ুন –

Nokia G42 5G Smartphone নতুন 4GB RAM ভ্যারিয়েন্ট নিয়ে ভারতের বাজারে লঞ্চ হয়েছে, এর দাম কত রাখা হয়েছে ?

Cemera (ক্যামেরা) :-

Samsung Galaxy F15 5G এই ফোনটিতে 50 MP মেগাপিক্সেলের একটি ট্রিপল রিয়েল ক্যামেরা সমর্থন করছে এবং 13 (MP) মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে।

Rear camera – 50 MP
Front camera -13 MP

Colour Varient (রঙের বিকল্প) :-

Samsung F15 5G এই ফোনটি তিনটি কালার ভেরিয়েন্টের সাথে ভারতে লঞ্চ করা হয়েছে যার একটি কালার ভেরিয়েন্ট হলো,জ্যাজি গ্রীন (Jazzy Green) ও অপরটি হল গ্রোভি ভায়োলেট(Groovy Violet colour), এবং অ্যাস ব্ল্যাক (Ash Black)

Battary Power (ব্যাটারি ক্ষমতা) :-

Samsung F15 5G এই ফোনটি ব্যাটারি ব্যাকআপের জন্য 6000mAh ব্যাটারি পাওয়ার দেওয়া হয়েছে, যা 25w ফার্স্ট চার্জিং সমর্থন করেছে । মনে রাখবেন বোনটির সাথে কোন চার্জিং অ্যাডাপ্টার দেওয়া হয়নি অর্থাৎ আপনাদের চার্জিং অ্যাডাপ্টার এর জন্য টাকা পেমেন্ট করতে হবে আলাদা করে।

Samsung F15 5G price (স্টোরেজ সহ দাম):-

4 GB RAM + 128 GB storage – ₹ 15,999/-
6 GB RAM + 128 GB storage – ₹ 16,999/-

এই ফোনটিতে আরও বহু আলাদা আলাদা ফির্চাস দেওয়া হয়েছে যেমন WiFi, Blootooth, Fingerprint sensor সহ আরও অনেক আপডেট দেওয়া হয়েছে, আপনারা চাইলে Sumsung এর অফিশিয়াল ওয়েবসাইটে থেকে ফোনটির বিস্তারিত দেখে নিতে পারেন।

Leave a Comment