Tata Nexon Dark Edition 2024: ভারতে কত টাকায় লঞ্চ হতে চলেছে ! বিস্তারিত জানুন

খবর সূত্রে জানা গিয়েছে টাটা মোটরস মার্চের শুরুর দিকে টাটা নেক্সন ডার্ক এডিশন (Tata Nexon Dark edition) ভারতে লঞ্চ করতে চলেছে। টাটা নেক্সোন এর এই ডার্ক এডিশনটির ডিজাইন (Disign) ও লুক (Look ) সকলের নজর কেড়ে নেবে এবং রাস্তায় সকলের নজর কেড়ে নিতে চলেছে ‘Tata Nexon EV Dark edition’

Tata Nexon Dark Edition

Nexon Dark বাইরের দিকে কালো ও গ্রিল, অন্ধকার ছাদের রেল এবং আরও বহু উপাদান দিয়ে তৈরি টাটা এই ডার্ক এডিশনটি (Nexon Dark)

নেক্সন ডার্ক এডিশন নেক্সন ফেসলিফেক্ট মোট চোদ্দোটি ভ্যারিয়েন্ট প্রবতর্ন করতে চলেছে। Tata Nexon Dark Edition অনেক প্রত্যাশা রয়েছে সকলের মাঝে। Nexon Dark এই মডেলটিতে অনেক ফেসালিটি রয়েছে, ডিজাইন, গাড়িটির লুক, এছাড়াও কত প্রাইস থাকতে চলেছে এই মডেলটির,বিস্তারিত জেনে নিন –

Tata Nexon Dark Edition (2024) look’s Disign:-

টাটা মোটরস নেক্সন ডার্ক গাড়ির ভেতরে একটি থিম দেওয়া হয়েছে, গাড়ির ড্যাশবোর্ডটি একটি কালো থিমে মোড়ানো থাকছে, 5 স্পোক আলয় হুইল (5-spock Alloy wheels), গ্রেড শেড বিশিষ্ট ছাদের রেল, এটিতে থাকছে 10.25 ইঞ্চি টাচস্ক্রিন সহ ওয়ারলেস মোবাইল সংযোগ এছাড়াও সানরুফ সহ ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাসটার, এয়ার পিউরিফায়ার এবং জেবি এল অডিও সিস্টেম ও থাকছে। আরও অনেক কিছু বৈশিষ্ট্যের সাথে লঞ্চ হতে চলেছে ভারতে ।

Nexon Dark এই গাড়িটি সম্পুর্ণ কালো থীম দিয়ে তৈরি , কালো রঙের দরজা প্যানেল, কালো রঙের ড্যাশবোর্ড, একটি কালো স্টিয়ারিং হুইল, এছাড়াও গাড়ির সামনের দিকে ফেন্ডার এবং পিছনের টেলগেট দুপাশেই ডার্ক এডিশন ব্যাজ দিয়ে সাজানো থাকছে।

Tata Nexon Dark Edition

Tata Nexon EV Dark edition Engine :-

Tata Nexon পেট্রোল এবং ডিজেল উভয় ক্ষেত্রেই প্রযোজ্য এটি Nexon অফার করে, Nexon এর মধ্যে রয়েছে 1.2 লিটারের টার্বো পেট্রোল এবং 1.5 লিটারের ডিজেল ইঞ্জিন ।

Tata Nexon এর যে 14 ভেরিয়েন্ট লঞ্চ হতে চলেছে তার মধ্যে আটটি (8 টি)পেট্রোল ডার্ক এডিশন ও ছয়টি (6 টি) ডিজেল ডার্ক এডিশন এর বিকল্প রয়েছে।

আরো পড়ুন-

Kawasaki Z650RS 2024: ভারতের বাজারে কাওয়াসাকির নিয়ে এলো নতুন বাইক “Kawasaki Z650RS”

Tata Nexon dark edition price :-

আশা করা যাচ্ছে টাটা নেক্সনে ডার্ক এডিশন গুলির দাম প্রায় আগের ভ্যারিয়েন্ট গুলির তুলনায় 25,000/- থেকে 30,000/- টাকা বেশি । বর্তমান নেক্সনের দাম 8.15 lakh থেকে 15.60 lakh টাকার মধ্যে, এটি একটি (Ex-Showroom price)

Tata Nexon Price In India :-

Mumbai₹ 9.61 Lakh
Delhi₹ 9.30 Lakh
Kolkata₹ 9.45 Lakh
Chennai₹ 9.73 Lakh
Pune₹ 9.61 Lakh
Ahmedabad₹ 9.07 Lakh
Hyderabad₹ 9.73 Lakh
Tata Nexon

Tata Nexon Dark Edition Test Drive Booking- Click

Leave a Comment