Nothing Phone 2a (2024) ভারতের বাজারে লঞ্চ হয়ে গেল। এই ফোনের ফুল স্পেসিফিকেশন ও দাম এক ঝলকে দেখে নিন ।

অবশেষে মঙ্গলবার (5 March 2024) ভারতে লঞ্চ হয়ে গেল Nothing Phone 2a এই স্মার্টফোনটি। এটি কোম্পানির তৃতীয় স্মার্টফোন, এটি একটি মিডিয়াটেক ডাইমেনসিটি 7200 প্রোসেসর যুক্ত এছাড়াও বহু ফিচার্স সহ ভারতে এই ফোনটি লঞ্চ করা হয়েছে। কি কি ফির্চাস রয়েছে এবং এই ফোনটির ব্যাটারি ব্যাকআপ কত দেওয়া হয়েছে? কবে থেকে আপনারা এই ফোনটি অর্ডার করতে পারবেন এছাড়াও Nothing Phone 2a ফোনটির ফুল স্পেসিফিকেশন নিচে সুন্দরভাবে দেওয়া হয়েছে।

Nothing Phone 2a

Nothing 2a এই ফোনটিতে তিন বছরের এন্ড্রয়েড আপডেট ও চার বছরের নিরাপত্তা পাওয়ারও দেওয়া রয়েছে, আগামী ১২ মার্চ ক্রেতারা যদি ফ্লিপকার্টের মাধ্যমে এই ফোনটি অর্ডার করে তাহলে তাদের জন্য সংস্থা একটি বিরাট বড় অফার রেখেছে ,কি অফার রেখেছে সংস্থা তা জানতে নিচের দেওয়া প্রতিবেদনটি সম্পূর্ণ দেখুন-

Nothing Phone 2a Full Specifications :-

Display (ডিসপ্লে) :-

6.7 ইঞ্চি অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে (6.7 inch Punch holes Amoled display) দেওয়া হয়েছে যার 120Hz রিফ্রেশ রেট সমর্থন করেছে। ফোনটির সেফটির জন্য ফোনটিতে কর্নিং গরিলা গ্লাস 5 এর সাপোর্ট দেওয়া হয়েছে।

Prosseor (প্রসেওর) :-

মিডিয়াটেক ডায়মেনসিটি (Midea take Dimencity) 7,200 চিপসেট দেওয়া হয়েছে 2.8 GHz Quad core processor Support, এই ফোনটি এন্ড্রয়েড ফরটিন (Anroied 14 os) অপারেটিং সিস্টেম সমর্থন করেছে।

Camera (ক্যামেরা) :-

Nothing Phone 2a এই মডেলটিতে OIS সহ ডুয়েল রিয়ার ক্যামেরার সেটআপ দেওয়া রয়েছে। ভিডিও রেকর্ডিং সম্পন্ন করার জন্য 4k UHD থাকছে। এই ফোনটিতে একটি 50 মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর দেওয়া হয়েছে ও আরেকটি 50 মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অঙ্গেলেন্স দেওয়া হয়েছে এবং সেলফি বা ভিডিও কলিং এর জন্য এর ফোনটিতে ফ্রন্ট ক্যামেরা হিসেবে 32 MP সাপোর্ট দেওয়া হয়েছে।

Rear camera – 50 MP +50 MP
Front camera – 32 MP

আরো পড়ুন-

Samsung F15 5G ভারতে লঞ্চ করা হলো। এই ফোনটির কত দাম রাখা হয়েছে ? কী কী ফির্চাস রয়েছে এক নজরে দেখে নিন।

Nothing Phone 2a Price and Storage :-

এই ফোনটি ভারতের বাজারে 5 March মঙ্গলবার লঞ্চ হয়ে গিয়েছে, তিনটি ভ্যারিয়েন্ট নিয়ে ভারতে লঞ্চ করা হয়েছে এই ফোনটি ।

8 GB RAM +128 GB Storage – ₹ 23,999/-
8 GB RAM +256 GB Storage – ₹ 25,999/-
12 GB RAM +256 GB Storage – ₹ 27,999/-

Nothing 2a Colour Options (রং বিকল্প) :-

Nothing 2a এই ফোনটির ডিজাইনে রয়েছে ম্যাট ফিনিশ লুক, এই ফোনটি দুটি রং এর বিকল্প নিয়ে ভারতের বাজারে লঞ্চ হয়েছে, একটি হলো কালো (Black) অন্যটি হলো সাদা (White)

Battary Power (ব্যাটারি ক্ষমতা) :-

এই ফোনটিতে পাওয়ার ব্যাকআপের জন্য ব্যাটারি পাওয়ার দেওয়া হয়েছে 5000 mAh যা 45W ফাস্ট চার্জিং সমর্থন করছে

Other’s Specifications:-

এই স্মার্টফোনটির 5g কানেক্টিভিটি বিকল্প রয়েছে। ইন ডিসপ্লেতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও দেওয়া রয়েছে, ডুয়েল স্টেরিওর স্পিকার দেওয়া রয়েছে, এটিতে IP54 রেটেড ধুলো ও জল প্রতিরোধের ক্ষমতা দেওয়া রয়েছে, ফেস অ্যানালক সিস্টেমও রয়েছে।

এই ফোনটি মঙ্গলবার ৫ মার্চ ভারতের বাজারে লঞ্চ হয়ে গিয়েছে এই ফোনটি আপনারা ফ্লিপকার্ট (Flipkart) থেকে অর্ডার করতে পারবেন আগামী ১২ ই মার্চ থেকে। এ ফোনটিতে একটি ব্যাপক অফারও দেওয়া হয়েছে সংস্থা তরফ থেকে আগামী ১২ই মার্চ এই ফোনটি ফ্লিপকার্ট থেকে অর্ডার করলে আপনারা মাত্র 19,999 টাকায় এই ফোনটি কিনতে পারবেন । শুধুমাত্র এই অফারটি একদিনের জন্যই দেওয়া হবে। HDFC Bank ব্যাংকের কার্ড ব্যবহার করলে গ্রাহকদের ২০০০ টাকা ক্যাশব্যাক দিতে চলেছে সংস্থা। এ পাশাপাশি আপনারা যদি এক্সচেঞ্জ করতে চান সেক্ষেত্রে এক্সচেঞ্জ অফার দেওয়া হয়েছে ২০০০ টাকা পর্যন্ত, এছাড়াও নো কস্ট ইএমআই এর ব্যবস্থাও রয়েছে নয় মাস পর্যন্ত।

Leave a Comment