Hyundai Creta N Line (2024): ভারতে চলে এলো হুন্ডাই ক্রেটার নতুন গাড়ি ।।

হুন্ডাই ক্রেটা এন লাইন (Hyundai Creta N Line) এই গাড়িটির দুটি ভ্যারিয়েন্ট ভারতে লঞ্চ করতে চলেছে একটি হলো N8 এবং অপরটি হল N10, এই চলতি মাসেই হুন্ডাই এর পক্ষ থেকে ক্রেটা সিরিজের একটি নতুন মডেল লঞ্চ হতে চলেছে আগামী 11 মার্চ বাজারে hyundai n লঞ্চ হচ্ছে। কিন্তু লাঞ্চ হবার আগে থেকেই ক্রেতারা বুকিং করতে পারবে এরকমটাই ঘোষণা করল সংস্থা। কত টাকার বিনিময়ে এই গাড়িটি প্রী বুকিং করা যাচ্ছে, এছাড়াও রঙের বিকল্প কি রয়েছে এবং কি কি ফির্চাস সহ এই গাড়িটি ভারতের বাজারে আসতে চলেছে তা এক ঝলকে দেখে নিন –

Hyundai Creta N Line

Hyundai Creta N Line Full Specifications :-

2024 Creta N Line একটি 1.5 লিটার টার্বোটার্জড পেট্রোল ইঞ্জিন দেওয়া রয়েছে এছাড়াও ইঞ্জিনটি 5,500 rpm সর্বোচ্চ 158bhp উৎপন্ন করে, এছাড়াও এটি 1,500 – 3,500 rpm সর্বোচ্চ 253 nm পিক টর্ক উৎপন্ন করবে । এই পাওয়ার ট্রেনটি রোমাঞ্চকর অভিজ্ঞতার সৃষ্টি করে, গ্রাহকরা এই গাড়িটির ক্ষেত্রে একটি 6 স্প্রিড ইউনিট ও 7 স্প্রিড ডুয়েল ক্লাচ ইউনিটের ট্রান্সমিশনএর বিকল্প দেওয়া হয়েছে। গ্রাহকেরা এই গাড়িটির মধ্যে একটি দুর্দান্ত পারফরমেন্সের প্রদান করতে পারবে।

Hyundai Creta N Line Out look (ক্রেটা হুন্ডাই ডিজাইন) :-

হুন্ডাই ক্রেট এন লাইন এ N Line প্রতীক সহ একটি মসৃণ গ্রিল ও লাল রং এর সামনের দিকে একটি আকর্ষণীয় ডিজাইন দিয়েছে। গাড়িটির সামনের দিকে রয়েছে লাল এবং ব্রেক ক্যালিপার সহ ১৮ ইঞ্চি আলোয় হুইল দেওয়া হয়েছে। ক্রেটার এই মডেলটিতে একটি এক্সজস্ট সিস্টেম এর সুবিধা প্রদান করা হয়েছে। রয়েছে একটি শক্তিশালী সাসপেনশন সিস্টেমও, ক্রেটা এন লাইন এ একটি স্টিয়ারিং হুইল এবং এন লাইন ফোকাসড গিয়ার লিভার রয়েছে। এর পাশাপাশি একটি ধাতব প্যেলেড রয়েছে।

ক্রেটা এন লাইন একটি কালো ছাদ সহ এক্সক্লুসিভ ঠান্ডার ব্লু রঙের বৈশিষ্ট্য রয়েছে। হুন্ডাই ক্রেটা এন লাইনে (Hyundai Creta N Line) অনেকগুলি বৈশিষ্ট্য রয়েছে এর মধ্যে রয়েছে 6 টি এয়ারব্যাগ ও ইলেকট্রনিক স্টেবিলিটি কন্ট্রোল (ESC) ও হিল অ্যাসিস্ট কন্ট্রোল (HAC) সহ আরও 70টি বৈশিষ্ট্য রয়েছে।

Hyundai Creta N Line Lounch In India and Booking Date :-

ভারতে চলতি মাসেই 11 March 2024 তারিখে লঞ্চ করতে চলেছে। গ্রাহকরা চাইলে লঞ্চ হবার আগে থেকেই প্রি বুকিং করার জন্য ₹25,000/- টাকার বিনিময়ে টোকেন মূল্য নিতে পারবে। হুন্ডাই অফিশিয়াল ডিলারশিপের মাধ্যমে অথবা ব্র্যান্ডের অফিশিয়াল অনলাইনে প্লাটফ্রমে Creta N Line গাড়িটির অগ্রিম বুকিং করতে পারবে।

আরো পড়ুন-

Tata Nexon Dark Edition 2024: ভারতে কত টাকায় লঞ্চ হতে চলেছে ! বিস্তারিত জানুন

Hyundai Creta N Line price:-

ক্রেটা এন লাইন এর দাম 19 লক্ষ থেকে 22 লক্ষ টাকা হতে পারে এই রকমটাই আশা করা যাচ্ছে। Creta N Line price ₹19 lakh – ₹22lakhs (ex-showroom price)

Hyundai Creta N Pre booking- Official website

Leave a Comment