Xiaomi Pad 6s Pro: শাওমির নতুন প্যাড 6s Pro,দেখুন এই প্যাডে কি কি আছে,দাম কত ।।

বছরের শুরুতেই এই চলতি মাসেই শাওমি (Xiaomi)একটি লঞ্চ ইভেন্টের মাধ্যমে তার একটি স্মার্ট ফোন(Smartphone ) লঞ্চ করতে চলেছে এবং এর পাশাপাশি একটি ট্যাবলেট(Tablet) লঞ্চ করার কথাও ভেসে এসেছে, Xiaomi 14 Altra একটি স্মার্ট ফোন লঞ্চ করতে চলেছে আর যে ট্যাবলেটটি লঞ্চ করতে চলেছে তারা সেটি হল “Xiaomi Pad 6s Pro”.

Xiaomi Pad 6s Pro

Xiaomi Pad 6s Pro :-

শাশাওমি এই ট্যাবের একটি ছবি প্রকাশ করেছে কোম্পানির গ্লোবাল ওয়েবসাইটে । এর পাশাপাশি আরও কিছু তথ্য উঠে এসেছে, শোনা যাচ্ছে যে এটিতে 22.5 wt ওয়াটের ফার্স্ট চার্জিং সাপোর্ট ও 10,000 mAh ব্যাটারি থাকছে, এই ট্যাবলেট (Pad) সম্পর্কে আরও কিছু তথ্য আপনাদের কাছে তুলে ধরা হয়েছে নীচে বিস্তারিত দেখে জেনে নিন

Xiaomi Pad 6s Pro Display :-

শাওনের এই প্যাকটিতে Snapdragon 8 Gen 2 চিপসেট দেওয়া হয়েছে, শাওমি 6s প্যাডে ডিসপ্লে থাকছে ১২.৪ ইঞ্চি( 12.4 Inch ), এই ডিসপ্লে তে ১৪৪ হার্টজ(144 hz) রিফ্রেশ রেট থাকছে।

Xiaomi Pad 6s Pro Cemera :-

শাওমি কোম্পানির গ্লোবাল ওয়েবসাইটে শাওমি 6s প্রো প্যাডটির (Xiaomi Pad 6s Pro) ছবি প্রকাশ করেছে , সেই থেকেই এই প্যাডটির সম্পর্কে অনেক তথ্য উঠে এসেছে, Xiaomi Pad 6s Pro এর এই মডেলটিতে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ(Duel Rear Camera) দেখা যাচ্ছে ।
Rear camera – 50 MP main + 2 MP Secondary Camera.
Front Camera – 20 MP.

Xiaomi Pad 6s Pro Battery :-

শাওমি তার পাওয়ার ব্যাকআপের জন্য ব্যাটারি রেখেছে লিওন 10,000 mAh , এটি 22.5 ওয়াটে ফার্স্ট চার্জিং( 22.5 WT Fast Charging) সাপোর্ট করবে।

Xiaomi Pad 6s Pro Storage :-

শাওমি এই ট্যাবে 256 GB -512 GB স্টোরেজ থাকছে ।
RAM – 12 GB
Storage – (256 – 512) GB

Xiaomi Pad 6s Pro Expecting Price :-

শাওমি এখনো পর্যন্ত তার নিজস্ব কোনো অফিসিয়াল সাইডে এই প্যাডের দাম নিয়ে কিছুই বলেনি । তবে আশা করা হচ্ছে আশা করা হচ্ছে Xiaomi Pad 6s Pro এর প্রারম্ভিক মূল্য শুরু হতে পারে 29,999 টাকা থেকে।
Xiaomi Pad 6s Pro price – ₹29,999.

Xiaomi Pad 6s Pro lounch date :-

শাওমি তার এই নতুন মডেলটি লঞ্চ করার কোন তারিখ এখনো পর্যন্ত ঘোষণা করেনি তবে চলতি মাসে শাওমি এই 6s Pro Pad লঞ্চ হতে পারে এমনটাই আশা করা যাচ্ছে । আগামী 22 ফেব্রুয়ারি (22 February) হয়তো শাওমির এই ফোনটি লঞ্চ হতে পারে ।

Leave a Comment