WBPSC Food SI Admit Card Download 2024: এইমাত্র প্রকাশিত হলো ফুড সাব ইন্সপেক্টরের এডমিট কার্ড ডাউনলোডের তারিখ ।

এইমাত্র পাবলিক সার্ভিস কমিশন তার অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত করল ফুড সাব ইন্সপেক্টর পদের এডমিট কার্ড ডাউনলোডের (WBPSC Food SI Admit Card Download 2024) তারিখ । কবে থেকে আপনারা এডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন,এবং কিভাবে ডাউনলোড করবেন দেখুন বিস্তারিত ।

WBPSC Food SI Admit Card Download 2024

WBPSC Food SI Admit Card Download 2024:-

এইমাত্র পাবলিক সার্ভিস কমিশন “Advertisement No.04/2023“দিয়ে ফুড সাব ইন্সপেক্টর পদের এডমিট কার্ড ডাউনলোডের নোটিশ প্রকাশিত করেছে । এই নোটিসে বলা হয়েছে আগামী ২ মার্চ ২০২৪ পাবলিক সার্ভিস কমিশনের অফিসিয়াল ওয়েবসাইট থেকে-https://psc.wb.gov.in আপনাদের এডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন ।

কিভাবে ডাউনলোড করবেন এডমিট কার্ড:-

ফুড সাব ইন্সপেক্টর পদের এডমিট কার্ড ডাউনলোড করার জন্য (WBPSC Food SI Admit Card Download 2024) আপনাদের পাবলিক সার্ভিস কমিশনের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে । সেখানে গিয়ে,এডমিট কার্ড ডাউনলোড অপশন এ যেতে হবে তারপর আপনাকে আপনার অ্যাপ্লিকেশন আইডি নাম্বার ( Application ID No),বা আপনার নিজেদের নাম এবং জন্মের তারিখ দিয়ে সাবমিট করলেই আপনারা এডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন ।

ফুড সাব ইন্সপেক্টর পরীক্ষার তারিখ ও সময়:-

এই ফুড সাব ইন্সপেক্টর পদের পরীক্ষার জন্য যেহেতু প্রচুর লোক ফর্ম ফিলাপ করেছে, তাই এই পরীক্ষা পিএসসি তরফ থেকে একদিনে নেওয়া সম্ভব নয় । তাই পাবলিক সার্ভিস কমিশন এই পরীক্ষাকে দুটি ধাপে নেবে । প্রথম ধাপের পরীক্ষা হবে ১৬ই মার্চ এবং দ্বিতীয় ধাপের পরীক্ষা হবে ১৭ই মার্চ। তবে পরীক্ষা হবে তিনটি সেশনে সকাল ৯.৩০ a.m থেকে ১১.০০ a.m এবং দুপুর ১২.৩০ p.m থেকে ২.০০ p.m এবং বিকেল ৩.৩০ p.m থেকে ৫.০০ p.m পর্যন্ত ।

অতএব,পাবলিক সার্ভিস কমিশন ইতিমধ্যেই তার অফিসিয়াল ওয়েবসাইটে ফুড সাব ইন্সপেক্টর পদের পরীক্ষার এডমিট কার্ড ডাউনলোডের তারিখ দিয়ে দিয়েছে এবং পরীক্ষার তারিখ পরীক্ষার সময় সমস্ত কিছু ফুল নোটিশে পাবলিশ করেছে পাবলিক সার্ভিস কমিশন ।

নোটিসটি ডাউনলোড করতে এই লিংকে ক্লিক করুন-https://psc.wb.gov.in/whats_new.jsp

Leave a Comment