বিরাট কোহলি দ্বিতীয় সন্তানের বাবা হতে চলেছেন ।। এইমাত্র জানিয়ে দিল তার প্রিয় বন্ধু ।। Virat Kohli

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম ২ টি টেস্ট ম্যাচ খেলছেন না বিরাট কোহলি (Virat Kohli) । তখনই খবর আসে হয়তো তার পরিবারের কেউ অসুস্থ আছেন তার জন্যই তিনি সেকেন্ড ম্যাচ থেকে বিরত নিয়েছেন । কিন্তু এবার খবর সূত্রে পাওয়া গিয়েছে, ক্রিকেটার বিরাট কোহলি এবার দ্বিতীয় সন্তানের বাবা হতে চলেছেন । এই খবরটি তার প্রিয় বন্ধু এবি ডেভিলিয়ার্স দিয়েছেন ।

Virat Kohli

কি বলল এবি ডেভিলিয়ার্স (AB de Villiers):-

বিরাট কোহলির (Virat Kohli) প্রিয় বন্ধু এবি ডেভিলিয়ার্স বিরাট কোহলি কে নিয়ে বলতে গিয়ে তিনি বলেন। এই মুহূর্তে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন কিং কোহলি, তাই তিনি ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুটি টেস্ট খেলছেন না । আপাতত তিনি সুস্থই আছেন এবং পরিবারকে সময় দিচ্ছেন । আমি আর কিছুই বলতে চাই না, আমি দ্রুত বিরাট কোহলিকে মাঠে দেখতে চাই ‌।

এরপরই এবি ডেভিলিয়ার্স বলেন আমি এই বিষয়ে বিরাট কোহলিকে এসএমএস করেছিলাম । তখন উত্তরে কোহলি বলেছিলেন যে তিনি দ্বিতীয় সন্তানের বাবা হতে চলেছে । তাই ওর এখন পরিবারকেই সময় দেওয়া উচিত ।

প্রসঙ্গত,কিছুদিন আগেই খবর সূত্রে পাওয়া গিয়েছিল যে, বিরাট কোহলি (Virat Kohli) দ্বিতীয় সন্তানের বাবা হতে চলেছে তবে তখন সেই খবরটিতে কোন সীলমোহর ছিল না । এখন এই খবরটিতে সিলমোহর দিলেন বিরাট কোহলির প্রিয় বন্ধু এবি ডেভিলিয়ার্স ।

Leave a Comment