Teri Baaton Mein Aisa Uljha Jiya Box office collections: তেরি বাতো ম্যায় অ্যায়সা উলঝা জিয়া সিনেমা প্রথম দিনে কত আয় করল ।।

“Teri Baaton Mein Aisa Uljha Jiya”1st day BOC: ৯ ই ফেব্রুয়ারি শুক্রবার রিলিজ হয়েছে শাহিদ কাপুরের বহু প্রতীক্ষিত সিনেমা তেরি বাতো ম্যায় অ্যায়সা উলঝা জিয়া । সিনেমাটি রিলিজ হওয়ার আগেই প্রচুর পরিমাণে এডভান্স বুকিং হয়েছিল ।

Teri Baaton Mein Aisa Uljha Jiya

Teri Baaton mein aisa uljha jiya movie Box office collections:-

ভ্যালেন্টাইন্স ডে স্পেশাল এই মুভিটি শাহিদ কাপুর ও কৃতি সানন এদের মধ্যে প্রথম জুটির ছবি এই “তেরি বাতো ম্যায় অ্যায়সা উলঝা জিয়া” । এই ছবিটি প্রথম দিনেই বক্স অফিসে ঝড় তুলেছেন । প্রথম দিনেই ছবিটি 6.5 কোটি টাকা তুলেছেন ।

তবে ১০ তারিখ শনিবার দ্বিতীয় দিনে এই ছবিটি আরো বেশি বক্স অফিস কালেকশন হতে পারে । অনেকেই অনুমান করেছেন প্রথম দিনের তুলনায় তেরি বাতো ম্যায় অ্যায়সা উলঝা জিয়া ছবিটি বেশি ইনকাম হতে পারে ।

তেরি বাতো ম্যায় অ্যায়সা উলঝা জিয়া রিভিউ (Teri Baaton mein aisa uljha jiya review):-

“তেরি বাতো ম্যায় অ্যায়সা উলঝা জিয়া”ছবিটিতে শাহিদ কাপুর ও কৃতি সেননের এই প্রথম জুটি । এখানে রোবটের সঙ্গে মানুষের প্রেমের কাহিনী তুলে ধরা হয়েছে। অর্থাৎ কৃতি সানন রোবটের চরিত্রে অভিনয় করেছে । এই ছবিতে সাইনস্টিটদেরও বিশেষ ভূমিকা রয়েছে ।

ভ্যালেন্টাইন্স ডে স্পেশাল এই মুভিটি “তেরি বাতো ম্যায় অ্যায়সা উলঝা জিয়া”শাহিদ কাপুর ও কৃতি সেনানের একটি রোমান্টিক ছবি । প্রথম দিনেই যারা এই ছবিটি দেখেছেন তাদের কাছ থেকে শোনা যায়, ভালোবাসায় পরিপূর্ণ এই ছবিটি প্রত্যেকের মন কেড়ে নিয়েছে। প্রায় ১৭০০ টি সিনেমা হল জুড়ে এই ছবিটি রিলিজ হয়েছে । Day,Evening and Night এই তিন টাইমে এই মুভিটি প্রতিটি সিনেমা হলে চলছে।

Leave a Comment