Redmi A3 New Phone price and full details: রেডমি ভারতের বাজারে নিয়ে এলো একটি নতুন ফোন Redmi A3

Redmi A3 2024 : ভারতে Redmi A3 ফোনটি লঞ্চ হতে চলেছে আগামী 14 ফেব্রুয়ারি । শাওমি তার অনেকগুলি নতুন মডেলের ফোন বের করেছে তার মধ্যে Redmi A3 একটি। শাওমির তার কোম্পানির একটি পেজে এই ফোনটির কিছু স্পেসিফিকেশন শেয়ার করেছে, এই স্মার্টফোন এর জন্য একটি হ্যালো ডিজাইন টিজ করেছে ডুয়েল ক্যামেরা সেটআপ সহ পেছনে একটি গোল ক্যামেরা মডিউল হাইলাইট করেছে। Redmi A3 ফোনটির কী কী ফিচার্স রয়েছে এবং এর ব্যাটারি কত, ডিজাইন কী রকম হবে ? এছাড়া ভারতে এই ফোনটির কী রকম দাম রাখা হয়েছে তা সমস্ত কিছু নিচে বিস্তারিত দেওয়া হল-

Redmi A3

Redmi A3 Specifications :-

রেডমির এই a3 ফোনে কি কি স্পেসিফিকেশন রয়েছে আসুন দেখে নেওয়া যাক ।

Display :-

Redmi A3 ফোনটিতে ডিসপ্লে রয়েছে 6.71 Inch, রেজ্উলিশন । প্রসেসর রয়েছে মিডিয়াটেক হেলিও G-36. শাওমির A3 ফোনটিতে 90 হার্টজ রিফ্রেশ রেট ডিসপ্লে থাকতে চলেছে।

Cemera :-

শাওমির a3 ফোনটিতে ডিসপ্লের ওপর 8 MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে।
এই ফোনটিতে ডুয়েল রেয়ার ক্যামেরাও থাকতে পারে যার মেন সেনসর থাকবে 13 MP

Battery :-

এই ফোনটিতে একটি 5000 mAh ব্যাটারি থাকবে। এবং ১০ ওয়াডের চার্জিং সাপোর্ট।

Redmi A3 Price :-

Redmi A3 ফোনটি সবুজ রঙের শেডে ভারতে লঞ্চ হতে চলেছে ১৪ই ফেব্রুয়ারি । রেডমি এই ফোনে 6 জিবি RAM ( 6 GB RAM ) থাকতে পারে। এর সঙ্গে 6 জিবি RAM ভার্চুয়াল RAM সাপোর্ট থাকার কথা বলা হয়েছে। রেডমির এই Redmi A3 ফোনের দাম রাখা হয়েছে ৭০০০ থেকে ৯০০০ টাকা ।
Redmi A3 Price – ( ₹7000-9000 )

Redmi A3 এই স্মার্টফোনটি আগামী 14 ফেব্রুয়ারি লঞ্চ হতে চলেছে, এই ( Redmi A3 ) ফোনটি ফ্লিপকার্ট (Flipcart) ও ই-কমার্স (E-commerce) এবং Mi এর ওয়েবসাটগুলো থেকে এই ফোনটি আপনারা অর্ডার করতে পারবেন।

Leave a Comment