One Plus Watch 2 ভারতে লঞ্চ হয়ে গেলো, কবে থেকে বুকিং করতে পারবেন আপনারা জানুন !

One Plus Watch 2 গত 26 ফেব্রুয়ারী ভারতে লঞ্চ হয়ে গিয়েছে, Mobile World Congress (MWC) 2024 অনুষ্ঠানে One Plus watch 2 লঞ্চ করা হয়েছে ভারতীয় সময় সন্ধ্যে ৮ টা ৩০ মিনিটে । এর আগে ওয়ান প্লাস ওয়াচ ভারতে লঞ্চ হয়েছিল ২০২১ সালে। প্রায় তিন বছর পর আবারও ভারতে লঞ্চ হলো ওয়ানপ্লাস ওয়াচ টু (One Plus Watch 2)

One Plus Watch 2

গত 26 শে ফেব্রুয়ারি ভারতে অফিশিয়ালি ভাবে লঞ্চ হয়ে গেল ওয়ান প্লাস ওয়াচ টু এই স্মার্টওয়াচটি আপনারা অনলাইনে ফ্লিপকার্ট (Flipkart), ই-কমার্স সাইট (E-commerce), আমাজন (Amazon) এর মাধ্যমে অর্ডার করতে পারেন, এছাড়াও আপনারা চাইলে অফলাইনে ওয়ান প্লাস রিটেল স্টোর(One Plus Retail store) থেকে এই ঘড়িটি কিনতে পারেন। জানা গিয়েছে যে One Plus Watch 2 এই স্মার্টওয়াচ টির প্রী বুকিং শুরু হয়ে গেছে। মাত্র 99 টাকার বিনিময়ে প্রী রিজার্ভ পাস নিতে পারবেন এছাড়াও একটি 1,000 টাকার ডিসকাউন্ট (Discount) অফারও দিয়েছে ওয়ান প্লাস। এর পাশাপাশি রয়েছে বহু ফিচারস, ব্যাটারি ব্যাকআপ ও দারুন।

আগামী 4 মার্চ রাত 12 টার পর থেকে এই ঘড়িটি বিক্রি করা শুরু হবে। আপনারা one Plus store বা Flipkart, Amazon, E-commerce site থেকে অর্ডার করতে পারবেন।

One Plus Watch 2 Full Specifications :-

Prosessor (প্রসেসর) :-

এই স্মার্টওয়াচটিতে রয়েছে Qualcomm Snapdragon prosessor W5 Gen 1 চিপসেট পাওয়া যাবে,

Display (ডিসপ্লে) :-

One Plus Watch 2 এই স্মার্টওয়াচটিতে 1.43 ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে (AMOLED Display) রয়েছে। যার সর্বোচ্চ উজ্জ্বলতা রয়েছে 1000 নিট পর্যন্ত।

Battary Power (ব্যাটারি পাওয়ার) :-

এই ঘড়িটিতে একটি বড় 5,000 mAh ব্যাটারি পাওয়ার রয়েছে, যা 8w এর ফার্স্ট চার্জিং সাপোর্ট সমর্থন করছে, ফোনটি মাত্র ১০ মিনিটের চার্জে সারা দিন শক্তি প্রদান করতে পারবে। এই স্মার্ট ওয়াচটি ফুল চার্জিং দিয়ে 100 ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে পারে এর গ্যারান্টি রয়েছে। এছাড়াও পাওয়ার সেভার মোডে রাখলে এই স্মার্টওয়াচটি 12 দিন পর্যন্ত ব্যবহার করা যেতে পারে।

One Plus Watch 2 Colour Options :-

এই স্মার্ট ওয়াচ টি মূলত ভারতে দুটি রঙে মুক্তি পেয়েছে একটি ব্ল্যাক স্টিল (Black Still), রেডিয়ান স্টিল (Redian Still)

One Plus Watch 2 Price in India :-

ওয়ান প্লাস ওয়াচ টু এই ভরতের দাম 24,999 টাকা থেকে শুরু হচ্ছে ।

ওয়ান প্লাস ওয়াচ টু এই স্মার্টওয়াচ টিতে রয়েছে ব্লুটুথ কানেক্টিভিটির সংযম এর মাধ্যমে ফোন কল করার এবং ফোন কল গ্রহণ করার ক্ষমতা দেওয়া রয়েছে। ব্যবহারকারীরা এর মাধ্যমে ইউটিউব কিংবা স্পটিফাই থেকে তাদের পছন্দমত গান ডাউনলোড করতে পারবে। এই ঘড়িটিতে 5 ATM এবং IP68 জল ও ধুলো প্রতিরোধ করার ক্ষমতা রেখেছে এটি সম্পূর্ণ ওয়াটারপ্রুফ ওয়াচ।

এই স্মার্ট ওয়াচটিতে 100 এর বেশি স্পোর্টস মোড রয়েছে, মধ্যে রয়েছে ডুয়েল ব্যান্ড জিপিএস তার মাধ্যমে আপনি আপনার সমস্ত গতিবিধি বা দৌড় নিয়ন্ত্রণ করতে পারবেন ।

আরো পড়ুন-

Vivo V30 Pro এই ফোনটি ভারতের বাজারে খুব তাড়াতাড়ি লঞ্চ হতে চলেছে, এর ফুল স্পেসিফিকেশন ও দাম জেনে নিন।

Leave a Comment