Moto G04: মাত্র 6,249 টাকায়‌ 8GB RAM + 128 Storage সহ মোটোরলা নতুন ফোন ।

Moto G04

Moto G04 গত মাসে মোটোরলা তার কয়েকটি স্মার্ট ফোন লঞ্চ করেছিল এর মধ্যে তার জি সিরিজের (Motorela G- Series) স্মার্ট ফোনগুলি খুব বেশি লঞ্চ করেছে। এরমধ্যেই চলতি মাসে মোটো(Moto) তার নতুন আরেকটি জি সিরিজের (G-Series) ফোন লঞ্চ করতে চলেছে সেটি হল ‘Moto G04‘(মোটো জি ০৪) আগামী 22 ফেব্রুয়ারি দুপুর 12 টা থেকে এই ফোনটি বিক্রি করা হবে এই ফোনটি আপনারা ফ্লিপকার্ট ই-কমার্স এ ছাড়াও আরো বিভিন্ন সংস্থা থেকে অর্ডার করতে পারবেন। এই ফোনটি পেয়ে যাবেন মাত্র ৬৯৯৯ টাকায়,

Moto G04 এই ফোনটিতে কী কী ফিচার্স (Features ) রয়েছে, কতগুলি কালার অপশন রয়েছে (Colour varient), Storage ,ব্যাটারি পাওয়ার (Battary Power) কি রকম হতে চলেছে, ক্যামেরা (Cemrera) কী রকম? এর ফুল স্পেসিফিকেশন (full Specifications) নিচে বিস্তারিতভাবে আলোচনা করা হয়েছে-

Moto G04 Display and full Specifications :-

মোটো জি০৪(Moto G04) এই ফোনটিতে ৬.৬ ইঞ্চির (6.6 Inch) IPS LCD স্ক্রীন পা‌ঞ্চহোল (Ponch hole) ডিসপ্লে থাকছে যার রিফ্রেশ রেট হল 90 হার্টজ (90Hz)। মোটো তার এই নতুন মডেলটিতে Android 14 অপারেটিং সিস্টেম থাকছে। এই ফোনটিতে সর্বোচ্চ ব্রাইটটেনস 537 নিট এর, প্রসেসর এর দিক থেকে Moto G04 এই ফোনটিতে Unisoc T606 চিপসেট থাকছে , এর পাশাপাশি রয়েছে ডলবি অ্যাটমস টিউনার (Dolby Atmos ) স্পীকারও রয়েছে । এই ফোনটি ধুলো এবং জলের ঝাপটায় সেইরকম কোনো সমস্যা হবে না। ফোনের সাইডের অংশে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট এর একটি অপশন ।

Moto G04 Cemera :-

এই ফোনের একটি প্রধান ক্যামেরা রয়েছে, 16 Megapixel এর একটি রিয়ার ক্যামেরা । এবং একটি এলইডি ফ্ল্যাশ(LED Flash) রয়েছে । আর এই ফোনের ডিসপ্লের উপরে রয়েছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।
Rear Camera – 16 MP
Front Camera – 5 MP

Moto G04 Storage :-

মোটো জি০৪ (Moto G04) এই মডেলটি দুটি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে।
4 GB RAM + 64 GB storage
8 GB RAM + 128 GB storage

এই মডেলটির সর্বোচ্চ স্টোরেজ থাকবে ১২৮ জিবি (128 GB), যা মাইক্রো এসডি কার্ডে (SD Memory Card) এর সাহায্যে 1 TB পর্যন্ত বাড়ানো যাবে । এর ফলে আপনি মোটামুটি ভাবে বহু অ্যাপ ডাউনলোড করতে পারবেন এবং এই ফোনটি গেমিং এর ক্ষেত্রেও ভীষণভাবে কার্যকরী হতে চলেছে ।

Moto G04 Colour varient :-

মোটো তার মডেলটিতে চারটি কালার অপশন রেখেছে সেগুলি হল – কনকর্ড ব্ল্যাক (Concord Black), সি গ্রীন ( See Green), সাটিন ব্লু (Satin Blue) , সানরাইজ অরেঞ্জ ( sunrise orange), Moto G04 এই ফোনটি আগামী ২২শে ফেব্রুয়ারি দুপুর ১২ টার পর থেকে আপনারা অর্ডার করতে পারবেন ফ্লিপকার্ট, ই-কমার্স, এ ছাড়াও অফলাইন যে কোনো দোকান থেকেও আপনার এই ফোনটি অর্ডার করতে পারবেন ।

Moto G04 Price in India :-

মোটো তার এই নতুন G সিরিজের ফোনের দুটি ভ্যারিয়েন্ট রেখেছে যার প্রাইস হলো
4 GB RAM + 64 GB storage – ₹ 6,999
8 GB RAM + 128 GB storage – ₹ 7,999

Moto G04 Battery power :-

এই ফোনটিতে রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি (5,000 mAh Battery), এর সাথে 10w ওয়াটের ওয়ারড চার্জিং সাপোর্ট থাকছে।

আপনারা moto G04 এই ফোনটি অর্ডার করতে চাইলে আগামী 22 ফেব্রুয়ারী দুপুর 12 টার পর থেকে আপনারা ফ্লিপকার্ড, ই-কমার্স, অফলাইন যেকোনো দোকান থেকেই অর্ডার করতে পারবেন । প্রথম দিন অর্ডার করলেই ৬,২৩৯ টাকায় এই ফোনটি কিনতে পারবেন flipkart থেকে ।

Leave a Comment