হিরো ম্যাভেরিক ৪৪০ (Hero Maverick 440 price) বুকিং ডিটেইলস (booking details) কোথায় কত দাম (Hero Maverick Price) colours of Hero Maverick 440

ভারতে হিরো ম্যাভেরিক ৪৪০ (Hero Maverick 440 price) এই বাইকটি বের হবার কোন নির্দিষ্ট তারিখ এখনো ঘোষণা করা হয়নি,আশা করা যাচ্ছে ফেব্রুয়ারিতে লঞ্চ হতে পারে হিরোর এর ৪০০ সিসির বাইকটি । হিরো ম্যাভেরিক ৪৪০ সিসির এই বাইকটি সিঙ্গেল সিলিন্ডার বাইক । হিরো ম্যাভেরিক ৪৪০ সিসির এই বাইকটি বিভিন্ন ধরনের রাইডিং এর জন্য ভীষণভাবে কার্যকরী। এই বাইকটি শহরের যেকোনো রাস্তায় চালানোর জন্য আরামদায়ক হবে । হিরোর ৪৪০ সিসির বাইকটি বাইপাস ও হাইওতে চালানোর জন্য ভীষণ শক্তিশালী হবে। ম্যাভেরিক এর ৪৪০ সিসির বাইকটি আরো অনেক শক্তিশালী বাইকের সাথে টেক্কা দিতে চলেছে ।। যেমন রয়েল এন্ডফিল ক্লাসিক ৩৫০(Royal Enfield 350) ও হার্লে -ডেভিডনস স্টাইডার ৪০০(Harley Davidson 440) এবং বাজাজ ডমিনার ৪০০ (Bajaj Dominar 400) । হিরো ম্যাভেরিক(Hero Maverick)৪৪০ সিসির বাইকটি হার্লে ডেভিডনস (Harley Davidson) এর ওপর ভিত্তি করে তৈরি করা হয়েছে বলে মনে করা হচ্ছে।

Hero Maverick Pictures and Design Colour Options:-

হিরো ম্যাভেরিক ৪৪০(Hero Maverick 440) এর পাঁচটি কালার (Colour) বের করা হয়েছে । এর মধ্যে রয়েছে তিনটি ভ্যারিয়েন্ট (Three varient) এবং ৫ তি colour options ।

1st-The Beas variant in A White (সাদা):-

2nd-Mid variant in Fearless Red (লাল)

3rd Celestial Blue (নীল);-

Fourth -The Top Variant in phantom Black (কালো) Fifth-
Enigma Black.

হিরো ম্যাভেরিক এর আনুমানিক মূল্য(Hero Maverick 440 Expecting price) :-

ভারতে (India price) হিরো ম্যাভেরিক(Hero Maverick)440cc এই বাইকটির দাম আনুমানিকভাবে ধরা হচ্ছে ২ লক্ষ টাকা ।
কলকাতা(Kolkata Price) :-
হিরো শোরুম থেকে এই ম্যাভেরিক এর দাম হয়তো 1,80,000-2,00,000 টাকা পরবে ।

Delhi Mumbai and Chennai Maverick Price:
দিল্লি (Delhi) মুম্বাই(Mumbai) চেন্নাই ( Chennai) ম্যাভেরিক ৪৪০(Maverick 440)সিসির এই বাইকটির মূল্য অনুমান করা হচ্ছে ২ লক্ষ টাকা ( 2 lakh )।

হিরো ম্যাভেরিক এর ৪৪০ সিসির বাইকটি বুকিং করবেন কিভাবে:-

হিরো ম্যাভেরিক ৪৪০ (Hero Maverick 440) সিসির এই বাইকটি ২০২৪ এর ফেব্রুয়ারী মাসের 15 তারিখ লঞ্চ হবে বলে জানা গিয়েছে । হিরো ম্যাভেরিক 440 সিসির বাইকটি বুকিং করার নির্দিষ্ট সময় ঘোষনা করেছে April 2024 ।। অর্থাৎ ফেব্রুয়ারী 2024 এ লঞ্চ হবে হিরোর এই বাইকটি আপনারা লঞ্চ হবার ২ মাস পর থেকেও বুকিং করতে পারবেন April 2024 ।। ম্যাভেরিক এর মূল্য পরবে ২ লক্ষ টাকা ₹2,00,000 (Hero Maverick price 2 lakh)

Leave a Comment