Virat Kohli second baby: বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন, সন্তানের নাম কি রাখলেন দেখুন ।।

অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে গত 15 ফেব্রুয়ারি ক্রিকেটার বিরাট কোহলি এবং অভিনেত্রী অনুষ্কা শর্মা তাদের দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন (Virat Kohli second baby) । আজ মঙ্গলবার ইনস্টাগ্রামে পোস্ট করে জানিয়ে দিলেন অভিনেত্রী অনুষ্কা শর্মা ।

Virat Kohli second baby

অনুস্কা শর্মা কি বলল:-

অভিনেত্রী অনুষ্কা শর্মা তার ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছেন, অনেক আনন্দ ও ভালোবাসায় আমাদের হ্নদয় ভরে গিয়েছে । সকলকে আনন্দের সঙ্গে জানাচ্ছি গত ১৫ই ফেব্রুয়ারি আমাদের পুত্র সন্তান ‘অকায়ের'( Akaay) জন্ম হয়েছে । ভামিকার ভাই এই পৃথিবীতে জন্ম নিয়েছে । আমার সকলের কাছে একটাই অনুরোধ সবাই আমার এই সন্তানকে আশীর্বাদ করবেন এটাই শুভকামনা রইল ।

গত কয়েক মাস আগেই মুম্বাইয়ের একটি নার্সিংরুমে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মাকে দেখা গিয়েছিল । তখন থেকেই অনেকের মনে এই আশঙ্কায় তৈরি হয়েছিল যে ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী অনুষ্কা শর্মা তাদের দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছে।

এছাড়াও দেখা গিয়েছে ক্রিকেটার বিরাট কোহলি কয়েকটি টেস্ট ম্যাচ থেকে কিছু দিনের জন্য বিরত নিয়েছিলেন । তখন শোনা গিয়েছিল যে এই সময় বিরাট কোহলি তার পরিবারকে সময় দিচ্ছিলেন । ফোন থেকেই এই জল্পনা আরও দৃঢ় হয় যার অবসান ঘটলো আজ।

প্রসঙ্গত, আজ মঙ্গলবার সন্ধ্যা সময় অভিনেত্রী অনুষ্কা শর্মা তার ইনস্টাগ্রাম পোস্টে এই সুখবরটি জানিয়েছেন । এবং তাদের দ্বিতীয় পুত্র সন্তানের নামও উল্লেখ্য করেছেন । ক্রিকেটার বিরাট কোহলি ও তার স্ত্রী অভিনেত্রী অনুষ্কা শর্মার তাদের পুত্র সন্তানের নাম রেখেছে অকায় (Akaay) ।

Leave a Comment