ভারতের বাজারে হিরোর নতুন বাইক Hero Xtreme 125R ।। Hero Xtreme 125R full details and Price

ভারতের বাজারে হিরো নিয়ে এলো একটি দুর্দান্ত বাইক Hero Xtreme 125R । যা বাইক প্রেমিকদের জন্য একটি আকর্ষণীয় বাইক হতে চলেছে । যা মাইলেজ দেবে ৬৬ কিলোমিটার ।
তাহলে এই বাইকটিতে নতুন কি কি ফিচার্স রয়েছে । এই বাইকটির দাম কত টাকা রাখা হয়েছে ? ( Hero Xtreme 125R Price) কবে লঞ্চ হবে বাইকটি দেখুন বিস্তারিত:-

ভেরিয়েন্ট এবং রং ( variant and colour):-

স্পোর্টিং বাইকের লুকের সঙ্গে এই বাইকের লুক অনেকটাই এক করা হয়েছে । যা দেখতে অনেকটা স্পোর্টিং বাইক এর মতনোই দেখাবে । সাধারণত এইবাইকে চারটি রং রাখা হয়েছে ( Red,Blue,Black and grey)।

ইঞ্জিন এবং পাওয়ার (Engine and Power):-

এই বাইকটিতে (Hero Xtreme 125R) 125cc সিঙ্গল সিলিন্ডার, এয়ার কুলড ইঞ্জিন রয়েছে। এই ইঞ্জিনটি 11.5 bhp এবং 10.5 Nm টর্ক উত্‍পন্ন করতে সক্ষম। 5 স্পিড গিয়ার বক্স রয়েছে যা টপ স্পিড 110 kmph । এই বাইকটি মাত্র 6.5 সেকেন্ডে 0 থেকে 60 কিলোমিটার প্রতি ঘন্টা পর্যন্ত তার গতি বাড়াতে পারে ।

তেলের ট্যাঙ্ক (Fuel capacity):-

এই বাইকে 12 লিটারের একটি তেলের ট্যাঙ্ক রয়েছে । এই বাইকটি প্রতি লিটার হিসেবে মাইলেজ দিবে ৬৬ কিলোমিটার । তবে এই বাইকটির ওজন হতে পারে ১৪৫ কেজি ।

দাম (Hero Xtreme 125R price):-

এই বাইকটির দাম রাখা হয়েছে আইবিএস ভ্যারিয়েন্টের ৯৫০০০ টাকা। (Hero Xtreme 125R IBS variant price) এবং ABS মডেলটির দাম রাখা হয়েছে ৯৫,৫০০ । (Ex-showroom in Delhi) । তবে জানা গিয়েছে মার্চ মাসেই এই বাইকটি লঞ্চ হতে চলেছে ।

Leave a Comment