Harley Davidson Sportster 500 (2024): এইবার রয়েল এনফিল্ডকে হার মানাতে চলেছে হার্লে ডেভিডসন স্পোর্টস্টার, ভারতে কবে লঞ্চ হবে,দাম কত দেখুন ।।

Harle Devidons Sportster 500: আপনারা সকলেই রয়েল এনফিল্ড (Royal Enfield Sportster)সম্পর্কে জানেন, আমরা এটাও জানি যে রয়েল এনফিল্ড সারা ভারতের রাজা ( King ) ছিল আর এখনও রয়েল এনফিল্ড রাজা আছে, ভারতের বাজারে 2 wheel এর এমন কোনো বাইক নেই যারা রয়েল এনফিল্ডকে টেক্কা দিতে চায় নি , কিন্তু টেক্কা দেওয়ার পরও এখনো পর্যন্ত ভারতের বাজারে এনফিল্ড রাজত্ব করে যাচ্ছে । কিন্তু এখন হয়তো এইবার রয়েল এনফিলকে টেক্কা দিতে চলে এসেছে হারলে ডেভিডেনস স্পোর্টস্টার 500 ( Harle Devidons Sportster 500 )

Harley Davidson Sportster 500

Harley Davidson Sportster Engine specifications:-

500 CC ইঞ্জিন থাকছে, এই ইঞ্জিন এর সর্বোচ্চ শক্তি ( Maximum power) থাকছে 33.52 hp আর সর্বোচ্চ টর্ক 40 NM.

Harley Davidson Sportster 500 ব্রেক টায়ার ( brake ):-

জানানো যাচ্ছে যে হারলে ডেভিডসন এর 2 হুইলার এই বাইকটির ফ্রন্টে দেওয়া হয়েছে 292mm এর ডিস্ক ব্রেক দেখা যাবে, এইদিকে রিয়ার ব্রেক দেখা যাবে 260 mm এর ডিস্ব্রেক অফার করা হচ্ছে। ফ্রন্ট টায়ার থাকছে 100/80 আলয় হুইল থাকছে,37mm এর টেলিস্কোপ অফার করা যেতে পারে।

Harley Davidson Sportster looks:-

এই বাইকটি যে রকম রয়েল এনফিল্ড হান্টার 350 (Royal Enfield hunter 350 ) এর বাইকটির মতন প্রায় দেখতে, কিন্তু সম্পূর্ণটা একই রকম হবে না হারলে ডেভিনসন বাইকটি কিছুটা পরিবর্তন অবশ্যই আনতে চলেছে । ইঞ্জিনের ক্ষেত্রে তো ডেভিনসন একটি চমক দেখিয়ে দিয়েছে যেখানে হান্টার 350 cc ইঞ্জিন আর হারলে ডেভিলসন 500 cc.

Harley Davidson Sportster 500 lonch date:-

ভারতের বাজারে হার্লের নতুন একটি বাইক লঞ্চ করেছে সেটি হল হারলে ডেভিডসন স্পোর্টস্টার ৫০০ ( Harley Davidson Sportster 500 ) এই টু হুইলার বাইকটি এই ফেব্রুয়ারি মাসেই লঞ্চ হতে পারে বলে মনে করা হচ্ছে।

Harle Devidons Sportster 500 price in India:-

হার্লে ডেভিডসন স্পোর্টস্টার এই টু হুইলার ( 2 wheel) বাইকটি তার সর্বনিম্ন দাম রেখেছে ৪ লক্ষ টাকা (4 lakh)।

Leave a Comment