Food SI Admit Card Download 2024: রাজ্যে ফুড সাব ইন্সপেক্টর এডমিট কার্ড কবে থেকে ডাউনলোড করা যাবে । কিভাবে ডাউনলোড করবেন?

Food SI Admit Card Download 2024: পশ্চিমবঙ্গে পাবলিক সার্ভিস কমিশনের মাধ্যমে ফুড সাব-ইন্সপেক্টর এর নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল ২০২৩ এর ২২ই আগস্ট । এই ফুড সাব ইন্সপেক্টর পদে অনলাইনে আবেদন শুরু হয়েছিল ২৩ আগস্ট এবং আবেদন শেষ হয়েছিল ২০ সেপ্টেম্বর ।

তবে গত কয়েকদিন আগেই পাবলিক সার্ভিস কমিশনের মাধ্যমে অফিশিয়ালি ভাবে নোটিশ দিয়ে জানানো হয়েছিল যে এই ফুড সাব ইন্সপেক্টর পরীক্ষাটি হবে দুই দিন অর্থাৎ ১৬ ই মার্চ ও ১৭ ই মার্চ এই পরীক্ষা আয়োজিত হবে। পাবলিক সার্ভিস কমিশন সূত্রে জানা গিয়েছে এই পরীক্ষায় ১৩ লক্ষেরও বেশি লোক আবেদন করেছে। এত সংখ্যক আবেদনপত্র জমা হওয়ায় একদিনে পরীক্ষা নেওয়া সম্ভব নয় কমিশনের তাই দুই দিনে হবে এই পরীক্ষা । এই পরীক্ষার জন্য সমস্ত চাকরির প্রার্থীরা অপেক্ষা করে আছেন যে কবে এডমিট কার্ড বেরোবে ।

তবে আপনাদের জন্য একটি খুশির খবর যে, ইতিমধ্যেই কমিশন সূত্রে জানা গিয়েছে এই পরীক্ষার এডমিট কার্ড ( Food SI Admit Card download 2024) আগামী ফেব্রুয়ারি মাসের শেষের দিকে, অথবা মার্চ মাসের প্রথম সপ্তাহেই আপনারা সংশ্লিষ্ট পাবলিক সার্ভিস কমিশনের অফিসিয়াল ওয়েবসাইটে ডাউনলোড করে নিতে পারবে

কিভাবে ডাউনলোড করবেন এডমিট কার্ড:-

এডমিট কার্ড ডাউনলোড করার জন্য আপনাদের প্রত্যেককে পাবলিক সার্ভিস কমিশনের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে Wbpsc.gov.in এই ওয়েবসাইট থেকেই নিজেদের এপ্লিকেশন নাম্বার বা নিজেদের নাম জন্ম তারিখ দিয়ে আপনারা এডমিট কার্ডটিকে ডাউনলোড করে নিতে পারবেন ।

Leave a Comment