ফাইটার বক্স অফিস কালেকশন চার দিনে ১০০ কোটি টাকা পার । Fighter Movie Box-office collection

এ বছরের দীপিকা হৃত্বিক রোশনের জুটির প্রথম ছবি ফাইটার (Fighter) । প্রজাতন্ত্র দিবসের আগের দিন এই ছবিটি মুক্তি পেয়েছে অর্থাৎ 25 শে জানুয়ারি ফাইটার ছবিটি মুক্তি পেয়েছে । কিন্তু মাত্র চার দিনে ফাইটার মুভির বক্স কালেকশন শুনলে আপনি অবাক হয়ে যাবেন । প্রথম তিন দিনেই অর্থাৎ শনিবার পর্যন্ত ফাইটার মুভির বক্স কালেকশন ( Fighter Movie Box-office collection) ৯০ কোটি পার করেছে । প্রজাতন্ত্র দিবসের আগের দিন মুভিটি মুক্তি পেয়েছে বলে সিনেমা হলে প্রচুর ভিড় হয়েছে দর্শকের । রবিবারের পর কালেকশন আরো প্রচুর পরিমাণে বাড়বে বলে মনে হচ্ছে ।। প্রায় ১০০ কোটি পার হয়েই যাবে । দর্শকদের সিনেমা দেখার পর পজিটিভ কমেন্ট এসেছে সব ।। সবাই হৃত্বিক ও দীপিকার এই জুটিতে ভীষণভাবে ভালোবেসেছে পছন্দ করেছে ।। এই চার দিন সিনেমা হলে প্রচুর জমজমাট ভিড় দেখা যাচ্ছে ।। প্রথম দিন সিনেমা দেখার পর প্রত্যেকেরই প্রায় পজিটিভ কমেন্টই এসেছে।। তাই প্রত্যেকের মুখে মুখে সিনেমার (cinema) কথা শুনে দ্বিতীয় দিন আরো বেশি করেভিড় হয়েছে সিনেমা হলে দর্শকের।

ফাইটার বাজেট (Fighter Bugged):-

এবছরের শুরুতেই বিগ বাজেটের মুভি হল ফাইটার (fighter) ।। কিন্তু দেশের বিভিন্ন জায়গায় এই ফাইটার মুভিটি নিষিদ্ধ করা হয়েছে যেমন বাংলাদেশে এই মুভিটি সিনেমা হলে দেখানো হবে না । তবে দুবাই এ এই মুভিটি মুক্তি পেয়েছে এছাড়াও অন্যান্য বহু দেশে এই ছবিটি মুক্তি পেয়েছে ।। এই ছবিটি মুক্তি পাবার প্রথম দিন প্রায় ২২ কোটি টাকা আয় করেছে এবং ছবিটি মুক্তি পাবার পরের দিন অর্থাৎ 26 শে জানুয়ারি প্রজাতন্ত্র দিবসের দিন এক ধাক্কায় এই ছবির আয় দাঁড়িয়েছে ৩৯ কোটি ফাইটার বক্স অফিস কালেকশনে Fighter Movie Box-office collection ঢুকেছে । শনিবার বক্স অফিস কালেকশনে এই ছবির আয় ৩০ কোটি ঢুকেছে।

আশা করা যাচ্ছে রবিবার এই মুভির আয় প্রায় ১০০ কোটি পার করবে ।। অর্থাৎ চার দিনে এই মুভি প্রায় ১২০ কোটি পার করে ফেলবে ।। এই ছবিটি মুক্তি পাবার আগেই নাকি ১ কোটি টাকা টিকিট বুকিং করা হয়ে গিয়েছিল ।

সিদ্ধার্ত আনন্দের পরিচালনায় ঋত্বিক ও দীপিকার জুটির এই প্রথম ছবি ফাইটার ।। এই ছবিতে ঋত্বিক দীপিকার পাশাপাশি রয়েছে অনিল কাপুর এবং করণ সিং গ্রভোর । এই ছবিতে কাশ্মীরের অনেকটা অংশ রয়েছে এই শুটিংয়ে । এই ছবির অনেক গানের সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে বা দর্শকেরা বেশ উপভোগ করেছে । অনেকেই এই ফাইটার ছবি বেশ কয়েকটি জনপ্রিয় গানে রিলস (Reels) বানিয়েছে ।। সোশ্যাল মিডিয়াতে অনেক ভিউ হয়েছে প্রায় মিলিয়ন মিলিয়ন ভি (Views) পেয়েছে এই মুভির গানগুলি ।।

২০২৪ এর প্রথম ব্লকবাস্টার ছবি হতে চলেছে ঋত্বিক রোশনের এই ফাইটার (Fighter movie) মুভিটি ।। প্রজাতন্ত্র দিবসের আগের দিন অর্থাৎ 25 শে জানুয়ারি এই ফাইটার মুভিটি মুক্তি পেয়েছে ।। মাত্র চার দিনে এই ফাইটার মুভিটি ১২০ কোটি পার করে ফেলবে বলে আশা করা হচ্ছে।। দর্শকেরা এই মুভিটির অনেক পজিটিভ কমেন্ট বা রেসপন্স করেছেন । ফাইটার বক্স অফিস কালেকশনে (Fighter Movie Box-office collection) হৃত্বিক ও দীপিকার এই ফাইটার মুভি থেকে প্রায় কয়েক কোটি টাকায় ঘরে ঢুকবে বলে আশা করা যাচ্ছে ।।

Leave a Comment