সকল খেলোয়াড়দের দেওয়া হবে সরকারি চাকরি ।। মুখ্যমন্ত্রী মমতার বিরাট ঘোষণা “খেলাশ্রী প্রকল্প” ।। Sport’s Man Government Job

খেলাশ্রী প্রকল্পের উদ্বোধনের দিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সমস্ত খেলোয়াড়দের জন্য সরকারি চাকরি ঘোষণা করলেন,, তিনি বলেছেন যে খেলোয়াড়রা ভীষণ ফিট থাকেন তাই তিনি তাদের জন্য পুলিশে চাকরি দেওয়ার কথা ঘোষণা করলেন।। এ সমস্ত ক্রিয়াবিদরা এই সরকারি চাকরির জন্য আগ্রহী প্রার্থী তারা তাদের নিজের বায়োডাটা নিয়ে সরাসরি যোগাযোগ করতে পারেন ক্রিয়ামন্ত্রী অরূপ বিশ্বাসের সাথে।।

Sport’s Man Government Job:মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আরও বলেন যে,,,, যে সমস্ত ক্রিয়াবিদরা উচ্চশিক্ষায় বেশি শিক্ষিত তাদের জন্য অন্য চাকরিরও ব্যবস্থা রয়েছে ।। খেলোয়াড়দের পুলিশে চাকরি দেওয়ার কথা ভাবেন কারণ তারা অন্যান্য প্রার্থীদের থেকে অনেকটাই ফিট থাকেন।। বাকি প্রার্থীরা নিজেদেরকে ফিট করার জন্য বা তৈরি করার জন্য ১৮ মাসের ট্রেনিং নিয়ে থাকে কিন্তু এই আঠারো মাসের ট্রেনিং টি যদি খেলোয়াড়দের দেওয়া হয় তারা সেটি ১০ মাসের মধ্যেই আয়ত্ত করতে পারবে ।। এই কথা ভেবেই মুখ্যমন্ত্রী খেলোয়াড়দের জন্য এই পুলিশে নিয়োগের কথা ঘোষণা করেছেন।।

খেলাশ্রী প্রকল্প (Khelashree Scheme):

প্রতিবার মুখ্যমন্ত্রী আনুষ্ঠানিকভাবে এই খেলাটি প্রকল্পটি উদ্বোধন করেছেন ।। এই প্রকল্পের মাধ্যমে খেলোয়াড়রা প্রতি মাসে ১০০০ টাকা করে ভাতা পাবে ।। প্রথমে ১৫৬৭ জন খেলোয়াড় কে এই প্রকল্পে আয়ত্তে আনা হয়েছে ।। বিগত সেপ্টেম্বর মাস থেকেই তারা ভাতা পেতে থাকবেন।। এরই পাশাপাশি মুখ্যমন্ত্রী ৪৩০০ জন খেলোয়াড়কে চাকরি দিয়েছেন।।

ধনধান্য অডিটোরিয়ামে রাজ্যের ৩২২ জন খেলোয়াড়কে পুরস্কার দিলেন রাজ্য সরকার ।। পুরস্কার প্রদানের পর মুখ্যমন্ত্রী বলেন যে যারা চ্যাম্পিয়ন ও রানার্স হন তাদেরকে পুলিশে চাকরি দেওয়া হয় ।।

Leave a Comment