Hero Maverick 440 booking Dhamaka offer: হিরো ম্যাভেরিক বুকিং ধামাকা অফার ।

Hero Maverick 440 booking Dhamaka offer: হিরো ম্যাভেরিক ৪৪০ সিসির (Hero Maverick 440) এই বাইকটি ফেব্রুয়ারি মাসে লঞ্চ হবার কথা ঘোষণা করেছিলেন কোম্পানি ঠিক সেই কথা মতোই হিরো ম্যাভেরিক ৪৪০ সিসির এই বাইকটি ফেব্রুয়ারি মাসেই লঞ্চ হয়ে গেছে , আপনারা চাইলে আজ থেকেই হিরো ম্যাভেরিক এর এই বাইকটি বুকিং করতে পারবেন। হিরো জানিয়েছিলেন যে লঞ্চ হবার দু’মাস পর সাধারণ মানুষেরা এই বাইকটি বুকিং করতে পারবে তবে ম্যাভেরিক ৪৪০ সিসির বাইকটি ফেব্রুয়ারির ১৪ তারিখ থেকেই বুকিং করা শুরু হয়ে গিয়েছে । তবে বুকিং করলেই পাবেন ১০,০০০ টাকার ধামাকা অফার (Hero Maverick 440 booking Dhamaka offer) সমস্ত বাইকপ্রেমীদের জন্য এটি বিরাট খুশির খবর ।

Hero Maverick 440 booking Dhamaka offer

মাত্র ৫,০০০ টাকা দিয়ে আপনারা হিরো ম্যাভেরিক ৪৪০ সিসির( Hero Maverick 440 ) এই বাইকটি বুকিং করতে পারবেন। এর পাশাপাশি হিরো আরও কিছু অফার দিয়েছে সেই সমস্ত অফার পেতে হলে আপনাদের কি করতে হবে তা নিচে অবশ্যই দেখে নেবেন –

Hero Maverick 440 CC Full Specifications :-

হিরো ম্যাভেরিক ৪৪০ সিসি এই বাইকটি ওয়েল কুলের সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন নিয়ে তৈরি, এর সাথে রয়েছে, ব্লুটুথ কানেক্টিভিটি স্মার্টফোন ইন্ট্রিগেশন , 6 স্প্রিড গিয়ার বক্স (6 speed gearbox) , 27bhp power, রিয়ার ডিস্ক ব্রেক, ডুয়েল শকার ,এছাড়াও এই বাইকটিতে রয়েছে 17 Inch আলয় হুইল । এর পাশাপাশি আরও অনেক স্পেসিফিকেশন রয়েছে ম্যাভেরিক 440 সিসির বাইকটিতে ।

হিরো ম্যাভেরিক ৪৪০ সিসি এটি একটি সিঙ্গেল সিলিন্ডার (Single Cylinder) বাইক এই বাইকটি শহরের যে কোনো রাস্তায় চালানোর জন্য ভীষণভাবে আরামদায়ক হবে। হিরো 440 CC এই একটি রাইডিং এর ক্ষেত্রেও ভীষণভাবে কার্যকরী হতে চলেছে । ম্যাভেরিক 440 সিসির এই বাইকটি আরো অনেক শক্তিশালী বাইকের সঙ্গে টেকা দিতে চলেছে যেমন রয়েল এন্ডফিল্ড ক্লাসিক 350, হারলে ডেভিডেনস 400,

Hero Maverick 440 CC Colour varient :-

হিরো ম্যাভেরিক ৪৪০ সিসির এই বাইকটি তিনটি ভ্যারিয়েন্ট এ পাওয়া যাচ্ছে বেস (base varient), মিড (Mid varient), টপ (Top Varient), এর পাঁচটি কালার অপশন রয়েছে।
বেস ভার্সনে (Base varient) যে কালার অপশনটি রয়েছে সেটি হলো আরটিক হোয়াইট’ (Arctic White)’
মিড ভার্সনে (Mid varient) দুটি কালার অপশন রয়েছে যেমন – ‘Celestial Blue and Fearless Red ‘
টপ ভার্সনে (Top Varient) এটিতেও দুটি কালার অপশন রয়েছে যেমন ‘Phantom Black and Enigma Black ‘.

Hero Maverick 440 Price :-

হিরো ম্যাভেরিক ৪৪০ এই বাইকটি তিনটি ভ্যারিয়েন্ট এ পাওয়া যাচ্ছে – Base varient, Mid varient ,Top Varient . সারাদেশে হিরো মোটোকর্প (Hero Motocorp) এই তিনটি ভ্যারিয়েন্টএর জন্যে আকর্ষণীয় মূল্য প্রদর্শন করেছে । হিরো এক্স শোরুম থেকে যে দাম রাখা হয়েছে –

Base varient price – ₹ 1,99,000
Mid variant price – ₹ 2,14,000
Top varient price – ₹ 2,24,000

Hero Maverick 440 Booking Date :-

হিরো তার নতুন একটি বাইক ম্যাভেরিক ৪৪০ (Maverick 440 cc) এই বাইকটি বুকিং করার অপশন খুলে দিয়েছে 14 February, আপনারা চাইলে আজ থেকেই হিরো ম্যাভেরিক 440 সিসির এই বাইকটি বুকিং করতে পারবেন । হিরোর অফিশিয়াল ওয়েবসাইট থেকে অথবা কলকাতা বা যেকোনো জেলা থেকেই আপনারা (Hero Maverick 440 cc) এই বাইকটি বুকিং করতে পারবেন। মাত্র পাঁচ হাজার ( ₹ 5,000) টাকা দিয়েই আপনারা এই বাইকটি বুকিং করে নিতে পারবেন । বুকিং করা 2 মাস পর থেকেই এই বাইকটি ডেলিভারি করা হবে অর্থাৎ আগামী ১৫ই এপ্রিল থেকে এই বাইকটি ডেলিভারি (Delivary ) করা শুরু হবে।

Hero Maverick 440 booking Dhamaka offer:-

মাত্র 5,000 টাকা দিয়ে তো আপনারা এই বাইকটি বুকিং করতে পারবেন এবং এর পাশাপাশি হিরো সমস্ত বাইকপ্রেমীদের জন্য আরও একটি অফার (Offer) রেখেছে সেটি হল – ১০,০০০ টাকার accessories একটি কিট দেবে হিরো । বিনামূল্যে হিরোর তরফ থেকে দেওয়া হবে ।

এই অফারটি পেতে হলে আপনাদের ফেব্রুয়ারি ১৫ তারিখ থেকে মার্চ মাসের ১৫ তারিখের (February 15 – March 15 ) মধ্যেই হিরো ম্যাভেরিক ৪৪০ সিসির (Hero Maverick 440) এই বাইকটি বুক করতে হবে ।

প্রসঙ্গত,সমস্ত বাইক প্রেমীকদের জন্য এটি একটি দারুণ সুখবর । যারা এই বাইকটি কিনতে চান তারা আজ থেকে ১৫ ই মার্চ এর মধ্যে বুকিং করলে Hero তরফে এই দূর্দান্ত অফারটি পেয়ে যাবেন । এক্ষুনি বুকিং করতে নিচের দেওয়া হিরোর অফিসিয়াল ওয়েবসাইট থেকে বুকিং করতে পারবেন।

Leave a Comment