ভারতের বাজারে এসে গেলো হিরো (Hero) নতুন বাইক।। Hero Maverick 440 bike Full details with price.

হিরো মারেভিক(Hero Maverick)440 ; ভারতের বাজারে আসছে হিরো(Hero) র নতুন বাইক।।
দিন দিন বেড়েই চলেছে বাইকের জনপ্রিয়তা।। প্রেটোল এর দাম দিন দিন হু হু করে বেড়ে চললেও রাস্তায় কিন্তু বাইক(bike) চলাচল কমে নি মোটেও।। বরং দিন দিন বেড়েই চলেছে।। ঠিক এরই পাশাপাশি ভারতে বাইকের দাম ছুঁয়েছে প্রায় 1,00,000 টাকা ।। কিছুবছর আগেও 50,000 টাকায় মিলত বাইক কিন্তু এখন আর কোনো সম্ভাবনা নেই ।। প্রায় প্রতিটি বাইক এর দাম এখন লক্ষ ছুঁয়েছে ।। এরই মধ্যে হিরো(Hero) একটি নতুন মডেল লঞ্চ করেছে।।ভারতের বাজারে 23 জানুয়ারি চলে এসেছে হিরো(Hero) র নতুন ফ্লাগশিপ মোটর বাইক।। হিরো তার নতুন মডেল এর নাম রেখেছে হিরো ম্যাভেরিক ৪৪০(Hero Maverick)440 ।।

Hero Maverick 440 bike Full details with price:হিরো ম্যাভেরিক বাইক এ থাকছে ৪৪০ সিসির অয়েল কুলোভ,সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন , ট্রেলিস ফ্রেম ।। আরও অনেক কিছুই ফিচার্স রয়েছে এই বাইক টির।। নীচে এই বাইক এর সম্পর্কে কিছু তথ্য আপনাদের জন্য দেওয়া হয়েছে।। দেখে নিন:-

আউটলুক(Out Look)

হিরো ম্যাভেরিক 440 এটিতে থাকছে টেলিস্কোপিক ফ্রন্ট ফোর্ক ।। সামনে আছে এইচ (H) আকৃতির LED DRL( ডি আর এল) সহ একটি হেল্ডল্যাম্প ।।

রং (Colour)

সাধারণত এই বাইক এর 5 টি রঙের পাওয়া যাবে।। যেমন লাল (Red), সাদা (White), নীল (Blue), কালো (Black), Enigma Black, রঙের হবে Hero Maverick 440 bike.

ফিচার্স(Features)

ব্লুটুথ কানেক্টিভিটি ( Bluetooth connectivity), স্মার্টফোন ইনটিগ্রেশন (smartphone integration), 27 bhp power , 6 স্প্রিড গিয়ারবক্স, কল অ্যান্ড টেক্সট নোটিফিকেশন (call & text notification), রিয়ার ডিস্ক ব্রেক, ডুয়াল শকার, এছাড়াও-এই বাইক এ আছে 17 ইঞ্চি অ্যালয়-হুইল ।।

দাম (price)

হিরো ম্যাভেরিক (Hero Maverick)440 সিসির মোটর বাইকটির দাম প্রায় 2,00,000 টাকা হতে পারে।। হিরো র এই ৪৪০ সিসির বাইকটি এইবার বুলেটকেও হার মানাবে মনে হচ্ছে।।

Leave a Comment